...
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

পোস্টারে বঙ্গবন্ধু-হাসিনা ছাড়া আর কারও ছবি নয়: আ.লীগ

যা যা মিস করেছেন

বিলবোর্ড, পোস্টার, ব্যানার, ফেস্টুনে বঙ্গবন্ধু ও শেখ হাসিনা ছাড়া অন্য কারও ছবি না দিতে দলীয় নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

bill board hasina the mail bd

মঙ্গলবার এক চিঠিতে সারাদেশের নেতা-কর্মীদের এ নির্দেশ দেন তিনি। চিঠিতে বলা হয়, “আমরা গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে, সারা বাংলাদেশের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের নামে বিভিন্ন ধরনের রাজনৈতিক বিলবোর্ড, ব্যানার ও ফেস্টুন শোভা পাচ্ছে, যাতে সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের ছবি থাকছে।

“অথচ সেখানে বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ছবি খুব ছোট আকারে পরিলক্ষিত হচ্ছে, যা দেশের সাধারণ মানুষের নিকট দৃষ্টিকটু।

সৈয়দ আশরাফুল ইসলাম সব জেলা ও সহযোগী এবং ভ্রাতৃপ্রতীম সংগঠনের সভাপতিদেরও অনুরূপ চিঠিতে একই নির্দেশ দিয়েছেন বলে আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে।

চিঠি প্রসঙ্গে দলের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ বলেন, “রাজনৈতি বিলবোর্ড, পোস্টার, ব্যানার, ফেস্টুনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবির পাশে অন্যান্য ছবি দিয়ে পরিবেশ নষ্ট করছে।”

তাই সবাইকে চিঠি দিয়ে এ সকল কর্মকাণ্ড থেকে বিরত থাকতে বলা হয়েছে বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.