বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

মা হলেন ভারতীয় অভিনেত্রী রানি মুখার্জি

যা যা মিস করেছেন

মা হলেন ভারতীয় অভিনেত্রী রানি মুখার্জি। বুধবার ৯ ডিসেম্বর ভূমিষ্ঠ হয়েছে তার কন্যা সন্তান। এক বিবৃতিতে জানানো হয়েছে, নবজাতক এবং মা দুজনই সুস্থ আছেন। rani the mail bd

স্বামী আদিত্য চোপড়া আর নিজের নামের আদ্যাক্ষর যুক্ত করে রানি তার মেয়ের নাম রেখেছেন আদিরা। বুধবার সকালে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আদিরার জন্ম হয়।

ইয়াশ রাজ ফিল্মসের পক্ষ থেকে প্রকাশিত এক বিবৃতিতে রানি তার ভক্ত ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানান।

তিনি আরও বলেন, “আদিরার মাধ্যমে আমার জীবনে সৃষ্টিকর্তার সবচেয়ে সুন্দর উপহারটি পেয়েছি আমি। আমার সব ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানাই আমাকে আশীর্বাদ করার জন্য। আনন্দের সঙ্গে আমরা জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছি।”

নিজেদের নামের সঙ্গে মিল রেখে মেয়ের নাম রাখা হলেও আদিরা শব্দটির রয়েছে একটি নির্দিষ্ট অর্থ, যা হলো শক্তিশালী।

২০০৯ সালে প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর দীর্ঘদিন ধরেই রানির সঙ্গে প্রেম করেন ইয়াশ রাজ ফিল্মসের কর্ণধার ও নির্মাতা ইয়াশ চোপড়ার বড় ছেলে আদিত্য চোপড়া। এরপর ২০১৪ সালের এপ্রিলে পারিবারিকভাবে বিয়ে করেন তারা।

রানি-আদিত্যর সংসারে নতুন অতিথিকে স্বাগত জানিয়েছেন তাদের বলিউড সহকর্মীরাও। টুইটারের মাধ্যমে এই জুটিকে শুভেচ্ছা জানান অমিতাভ বচ্চন, কারান জোহার, অনিল কাপুর, মাধুরী দীক্ষিত, ঋষি কাপুর, পারিনিতি চোপড়া, রিতেশ দেশমুখের মতো তারকারা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security