মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

শাহরুখ-কাজল জনম জনম ধরে

যা যা মিস করেছেন

‘কিছু প্রেম কাহিনী কখনো ফুরোয় না’।  রোহিত শেঠির ‘দিলওয়ালে’ সিনেমার ট্যাগ লাইন এটি।  যে কাহিনী ফুরোয় না, তা জনম জনম চলবে বৈকি! তারই দেখা মিলল শাহরুখ-কাজলের নতুন গানে।
‘দিলওয়ালে’র নতুন গানটির শিরোনামও ‘জনম জনম’। প্রকাশ হয়েছে বৃহস্পতিবার সন্ধ্যায়। কয়েক ঘণ্টার মধ্যে দেখা হয়েছে ৭০ হাজারের বেশিবার। অমিতাভ ভট্টাচার্যের কথায় প্রীতম চক্রবর্তীর সুরে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ সিং ও অন্তরা মিত্র।
শাহরুখ-কাজলের রসায়ন নতুন ঝলক দেখা গেল ‘জনম জনমে’। বলিউড সিনেমার একটি ঐতিহাসিক দৃশ্যের অনুকরণ পাওয়া যায় গানটিতে। মনে করিয়ে দেয়, ‘শ্রী ৪২০’ সিনেমায় রাজ কাপুর ও নার্গিসের বৃষ্টি ভেজার দৃশ্য।  Dilwale Sahrukh khan & Kajol The Mail bdসাদা-নীলচে আলোর মিশ্রণে নতুন ভিডিওটির বিন্যাস করা হয়েছে। তার তাতেই মুগ্ধ বলিউডের দর্শক।
সপ্তাহ দুয়েক আগে মুক্তি পায় সিনেমাটির প্রথম ট্র্যাক ‘গেরুয়া’। শাহরুখ-কাজলের পুরনো একটি গানের অনুকরণে আইসল্যান্ডে চিত্রায়িত হয়েছে এটি। আর গেরুয়া রঙে এতোদিন মেতেছিলেন কিং খান ভক্তরা। গানটির ভিডিও দেখা হয়েছে কোটিবারের বেশি। দিন কয়েক আগে প্রকাশ হয়েছে ‘মনমা ইমোশন জাগে’। বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন অভিনীত গানটি তেমন আলোচনা জাগাতে পারেনি। এবার তা পুষিয়ে দিবে ‘জনম জনম’।
আলোচিত সিনেমাটি মুক্তি পাবে ১৮ ডিসেম্বর। এখনো দেখার অপেক্ষা আর কী কী ম্যাজিক আছে ‘দিলওয়ালে’র ভাণ্ডারে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security