‘ক্যাপ্টেন আমেরিকা’র বাজিমাৎ ট্রেইলারেই

0
545

‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ – এর মুক্তির জন্য যে ভক্তরা অধীর আগ্রহে প্রহর গুনছেন, তার প্রমাণ মিলেছে সিনেমাটির ট্রেইলার প্রকাশের দিনই। ২৪ ঘণ্টায় ইউটিউবে সবচেয়ে বেশিবার দেখা ট্রেইলারের রেকর্ড নিজের করে নিয়েছে ‘ক্যাপ্টেন আমেরিকা’ সিরিজের তৃতীয় সিনেমাটি।
Captain america the mail bdমারভেলের ওয়েবসাইটের মতে, ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’- এর প্রথম ট্রেইলারটি প্রকাশিত হবার ২৪ ঘণ্টার মাথাতেই এটি দেখা হয় ৬ কোটি ১০ লাখ বারেরও বেশি। এর আগে প্রথম ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশিবার দেখা ট্রেইলারের রেকর্ডটি ছিল মুক্তির অপেক্ষায় থাকা ‘স্টার ওয়ার্স: দ্য ফোর্স অ্যাওয়েইকেন্স’-এর দখলে। গত বছর মুক্তি পাওয়া সেই ট্রেইলারটি ২৪ ঘণ্টায় প্রায় সাড়ে পাঁচ কোটি বার দেখা হয়েছিল।

মারভেলের সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে বেশিবার দেখা ট্রেইলারের রেকর্ডটিও এখন ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’- এর দখলে চলে গেছে। আগে এই রেকর্ডটি ছিল ‘দ্য অ্যাভেঞ্জার্স: এইজ অফ আলট্রন’-এর ঝুলিতে। এক দিনে ৩ কোটি ৪০ লাখ বার দেখা হয় ট্রেইলারটি।

‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ নিজেদের চরিত্রগুলোতে ফিরছেন ক্রিস ইভান্স, রবার্ট ডাউনি জুনিয়র, স্কারলেট জোহানসন, জেরেমি রেনার এবং সেবাস্তিয়ান স্ট্যান। সিনেমাটি মুক্তি পাবে ২০১৬ সালের ৬ মে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here