রবিবার, এপ্রিল ২১, ২০২৪

রামগঞ্জে বিধবার বসতঘর ভাংচুর, মারধর ও প্রাননাসের হুমকি

যা যা মিস করেছেন

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগঞ্জে বিধবা মহিলার বসতঘর ভাংচুর মারধর ও প্রাননাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। ২৬ শে মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ০৭ নং দরবেশপুর ইউনিয়নের আইয়েনগর মিঝি বাড়িতে এই ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে ও বিধবা শিপন বেগম জানান, ০৯ ভাই বোনের ওয়ারিশকৃত সম্পত্তির উপর ফারুক  হোসেন একাই বেড়া দেওয়া ও বিধবার গোয়ালঘর ভাংচুরকে কেন্দ্র করে বিধবা মহিলার বসতঘর ভাংচুর মারধর ও প্রাননাশের হুমকি প্রদান করার ঘটনা ঘটে। সম্পত্তি সংক্রান্ত জের ধরে একই বাড়ির আপন সেঝ ভাই ফারুক হোসেনের সাথে দীর্ঘদিন থেকে জামেলা চলে আসছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় আকস্মিকভাবে ফারুক হোসেন ও তার ছেলে বোরহান, ইমন, রুমান, হিমু,ববি,মাইদুল ও পুত্রবধূ জান্নাতের বিরুদ্ধে এসময় বিধবা মহিলা ও তার স্কুলপড়ুয়া  দুই মেয়ে মিম, মিথি ও নাতনির উপর হামলা চালিয়ে ব্যাট,ইট, বাশ ও গাছের গুড়ি দিয়ে পিটিয়ে আহত করেন।
তবে অভিযুক্ত ফারুক হোসেন বসতঘর ভাংচুরের বিষয়ে বলেন তার ছোট মেয়েকে তার বোন টেনে হিছড়ে ঘরের ভিতর নিয়ে গেলে তার ছেলে তাকে উদ্ধার করতে টিনের উপর আঘাত করেন। মারধর ও প্রাননাশের হুমকির কথা অস্বীকার করেন তিনি। এই ঘটনায় থানায় উভয় পক্ষ মামলা দায়ের করেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security