...
বুধবার, মার্চ ২৭, ২০২৪

বৃদ্ধকে চেইন দিয়ে পেটালেন দুই ভাতিজা, ভিডিও ভাইরাল

যা যা মিস করেছেন

কক্সবাজারের চকরিয়ায় এক বৃদ্ধকে টমটম থেকে নামিয়ে জামা-কাপড় ছিঁড়ে ও বিবস্ত্র করে নির্যাতনের বিতর্ক শেষ না হতেই এবার কুমিল্লার মনোহরগঞ্জে দুই ভাই মিলে সড়কের উপর রিকশার চেইন দিয়ে বৃদ্ধকে নির্মমভাবে পেটানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে।

মারধরের শিকার বৃদ্ধ নূরুল আমিন (৭০) মনোহরগঞ্জ উপজেলার বাইশগাঁও ইউনিয়নের ফুলপুকুরিয়া গ্রামের বাসিন্দা। ভিডিওতে দেখা যায়, নির্যাতন থেকে বাঁচতে ওই বৃদ্ধ ‘মা, মাগো ও ভাতিজা’ বলে চিৎকার করলেও কেউ এগিয়ে আসেনি। পরে দৌড়ে পালিয়ে তিনি রক্ষা চান। এরই মধ্যে এ ঘটনায় থানায় মামলা হলেও মঙ্গলবার সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ দুই ভাইকে আটক করতে পারেনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্পত্তির বিরোধ নিয়ে আপন দুই ভাতিজা মাঈন উদ্দিন ও মনির হোসেন বৃদ্ধ চাচাকে পিটিয়েছেন। অভিযুক্ত মাঈন ও মনির ওই একই গ্রামের বাসিন্দা খোরশেদ আলমের ছেলে। মারধরের ঘটনাটি ঘটেছে স্থানীয় ফুলপুকুরিয়া গ্রামের মান্দারগাঁও বাজারের পাশে মনোহরগঞ্জ উপজেলা সড়কের ওপর। পেটানোর অভিযোগে বৃদ্ধ নূরুল আমিন মনোহরগঞ্জ থানায় দুই অভিযুক্তসহ চারজনের বিরুদ্ধে গত রোববার থানায় মামলা করেন।

মনোহরগঞ্জ থানা পুলিশের তদন্ত পরিদর্শক মাহবুবুল কবির জানান, গত ২ জুন সম্পত্তির বিরোধে সড়কের ওপর এক বৃদ্ধকে মারধরের ভিডিও ধারণ এবং ঘটনার সাথে সম্পৃক্ততা থাকায় রাসেল নামে ওই ব্যক্তিকে আটক করা হয়।

পরবর্তীতে দেখা গেল আটক ব্যক্তির বিরুদ্ধে পূর্বে চুরির মামলা রয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়।

তিনি আরও জানান, মারধরের শিকার বৃদ্ধ নূরুল আমিন ও তার ভাই খোরশেদ আলমের সাথে দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে বিরোধ রয়েছে। পুকুরের পানি সেচ এবং মাছ নিয়ে নতুন বিরোধের জেরে বৃদ্ধকে একা পেয়ে সড়কের উপর রিকশার চেইন দিয়ে নির্মমভাবে পিটিয়ে আহত করে খোরশেদ আলমের দুই ছেলে মাঈন ও মনির। মারধরের ভিডিওধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়ায় এরই মধ্যে তা ভাইরাল হয়ে পড়েছে।

মনোহরগঞ্জ থানা পুলিশের ওসি মেসবাহ উদ্দিন ভুইয়া জানান, অভিযুক্ত মাঈন ও মনির এবং তাদের বাবা খোরশেদ আলমসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছে মারধরের শিকার বৃদ্ধ নূরুল আমিন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসামিদের পায়নি। তারা পালাতক রয়েছে। বৃদ্ধকে মারধরের ঘটনার সাথে জড়িত সবাইকে গ্রেফতারের জন্য পুলিশ মাঠে অভিযান চালাচ্ছে। তাদেরকে আইনে আওতায় আনা হবে।

এদিকে প্রকাশ্যে ওই বৃদ্ধকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও বিচার দাবি করেছেন স্থানীয় লোকজন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.