মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

বাচ্চার মুখে মাস্ক না থাকায় ধমক খেলেন সাইফ-কারিনা

যা যা মিস করেছেন

কারিনা কাপুর খান এবং তৈমুরকে নিয়ে মুম্বাইয়ের মেরিন ড্রাইভে বেরিয়েছিলেন সাইফ আলি খান। বলিউডের নবাব-বেগমের সেই ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসতেই নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়েন তারা। খবর আনন্দবাজার পত্রিকা।

আনন্দবাজার জানায়, মেরিন ড্রাইভের ফুরফুরে হাওয়ায় প্রাণভরে তারা নিঃশ্বাস নিচ্ছিলেন। ছেলে তৈমুরকে কাঁধে চাপিয়ে বাবা সাইফ নবাবি মেজাজে কাটাচ্ছিলেন ‘কোয়ালিটি টাইম’। কিন্তু একি! তৈমুরের মুখে মাস্ক কোথায়?

তখন এই দৃশ্য দেখে বাধ সাধে মুম্বাইয়ের পুলিশ। মাস্ক প্রসঙ্গে কিছু না বললেও ছোট্ট তৈমুরকে দেখে মুম্বাই পুলিশ খানিক ধমকেই দেয় বাবা-মাকে। পুলিশ জানায়, ‘ছোট বাচ্চাকে নিয়ে একদম বাইরে আসবেন না।’ পুলিশের এমন কথা শুনে বেশ অবাকই হলেন কারিনা।

কারিনা বলেন, বাইরে নিয়ে আসব না! বিস্ময় তার চোখে-মুখে। পুলিশ তখন মনে করিয়ে দেয়, বিশেষ কারণ ছাড়া দশ বছরের নিচের বাচ্চা এবং ৬৫ বছরের বেশি ব্যক্তিদের এই আনলকডাউন-এ ও কিন্তু বাড়ি থেকে বের হওয়া নিষেধ। তৈমুরের বয়স মোটে সাড়ে তিন। তাই আগামী কয়েক মাস তার বাড়ির বাইরে পা একেবারেই রাখা উচিত নয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security