শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

ফতুল্লায় বাড়ি ঘিরে অভিযান, সন্দেহ: জঙ্গি আস্তানা

যা যা মিস করেছেন

নারায়ণগঞ্জের ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে অভিযান চালাচ্ছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।

সদর উপজেলার ফতুল্লা শিয়াচর এলাকায় তক্কার মাঠ সংলগ্ন এক তলা একটি বাড়ি ঘিরে রোববার মধ্যরাতে এই অভিযান শুরু হয় বলে জেলা পুলিশের কর্মকর্তারা জানান।

কাউন্টার টেরোরিজম ইউনিটের সহকারী কমিশনার মো. তৌহিদুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমরা আগে থেকেই তথ্য সংগ্রহ করছিলাম। গত রাত থেকে বাড়িটি ঘিরে ফেলা হয়। আমরা এখনও ভেতরে ঢুকিনি। ভেতরে তল্লাশি চালানোর পর বিস্তারিত বলতে পারব।”

ওই বাড়ির মালিক জয়নাল আবেদীন বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত একজন ডিজিএম। তার দুই ছেলে ও এক পুত্রবধূকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে কাউন্টার টেরোরিজম ইউনিট।
এই তিনজন হলেন-ঢাকার আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল এবং প্রোডাকশন ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষক ফরিদউদ্দিন রুমি, ফরিদের স্ত্রী অগ্রণী ব্যাংকের কর্মী জান্নাতুল ফোয়ারা অনু এবং ফরিদের ভাই খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) শিক্ষক জামালউদ্দিন রফিক।
সকালে বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যেদেরও ওই বাড়ির দিকে যেতে দেখা গেছে। তবে বিস্ফোরণ বা গোলাগুলির কোনো শব্দ পাওয়া যায়নি। বাড়ির ২০০ গজ দূর থেকে পুরো এলাকা ঘিরে রেখেছেন পুলিশ সদস্যরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security