বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

পাপনের বিশেষ উপহার

যা যা মিস করেছেন

বাংলাদেশ ক্রিকেট বোর্ড শুরু থেকেই করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলে তিন হাজার প্যাকেট ত্রাণ সরবরাহ করার পাশাপাশি মাঠকর্মী ও বিসিবির সব স্টাফদের আগেই অর্থ সাহায্য দেয়া হয়েছে।

জাতীয় ক্রিকেটারদের বাইরে থাকা প্রথম শ্রেণির ক্রিকেটার, নারী ক্রিকেটারদেরও নগদ অর্থ সাহায্য করেছে বিসিবি। এবার আরেকটু অন্যভাবে করোনায় ক্ষতিগ্রস্ততের সহায়তা করেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি।। ঢাকার ক্রিকেট ক্লাবগুলোর অফিস স্টাফ, টিম বয়, ম্যাসেজ ম্যানসহ সব কর্মচারির পাশেও দাঁড়িয়েছে বিসিবি।
প্রিমিয়ার ক্রিকেট লিগ (১২ ক্লাব), প্রথম বিভাগ (২০ ক্লাব), দ্বিতীয় বিভাগ (২০ ক্লাব) আর তৃতীয় বিভাগ (২৪ দল) মিলে মোট ৭৬টি ক্রিকেট ক্লাবের অফিস স্টাফ, টিম বয় ও অন্যান্য কর্মচারিদের জন্য বিশেষ সাহায্য প্রদান করেছে বিসিবি।

তবে বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন সেটাকে সাহায্য-সহযোগিতা নয়, বরং ‘উপহার সামগ্রী’ নামেই পাঠিয়েছেন বলে জানা গেছে।
ঢাকার ক্লাবগুলোর সংগঠন ক্রিকেট কমিটি অফ ঢাকার (সিসিডিএম ) সদস্য সচিব আলী হোসেন আজ দুপুরে জাগো নিউজকে এ তথ্য দিয়ে জানান, ‘বিসিবি সভাপতি (নাজমুল হাসান পাপন) ঢাকার মোট ৭৬টি ক্লাবের অফিস স্টাফ, কর্মচারি, টিমবয় ও ম্যাসাজ ম্যানদের জন্য বিশেষ উপহার সামগ্রী পাঠিয়েছেন। প্রতিটি ক্লাবে ৩০টি করে প্যাকেট পাঠানো হয়েছে। সেখানে চাল, ডাল, আটা, তেল, পেয়াজ, মরিচ ও সাবানসহ প্রয়োজনীয় সামগ্রী রয়েছে।’
সিসিডিএম সদস্য সচিব আরও জানান, ‘ইতোমধ্যেই বিসিবি অফিস থেকে কিছু সামগ্রী বন্টন হয়ে গেছে। তবে বেশিরভাগ ক্লাবের বিশেষ করে জুনিয়র ডিভিশনের সব ক্লাবের উপহার সামগ্রী সিসিডিএমের কাছে গচ্ছিত রয়েছে। এটা সংশ্লিষ্ট ক্লাবের স্টাফদের কেউ এসে নিয়ে যেতে পারবে।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security