বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

চিকিৎসা পেশায় ফিরলেন রাজনীতি সিনেমার নির্মাতা বুলবুল বিশ্বাস।

যা যা মিস করেছেন

করোনাভাইরাসের প্রকপের প্রতিকূল এই পরিবেশে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে বিশ্ব। এই রোগের চিকিৎসকরাও নিরাপদ নন। রোগীদের সেবা দিতে গিয়েও করোনায় আক্রান্ত হয়েছেন অনেকেই। এমন এক সময়েই চিকিৎসা পেশায় ফিরলেন রাজনীতি সিনেমার নির্মাতা বুলবুল বিশ্বাস।

গত এক মাস ধরে কুষ্টিয়ায় ডা. তোফাজ্জুল মেডিকেল সেন্টারে মেডিকেল অফিসার হিসেবে কাজ করছেন বুলবুল বিশ্বাস। তিনি বলেন, ‘আপাতত করোনাকালীন সময়ে আমি এখানেই প্র্যাকটিস করব। একটা মানুষও যেন বিনা চিকিৎসায় মারা না যায়। সেই চেষ্টা করে যাবো।’

বুলবুল বিশ্বাস আরও বলেন, ‘আমি নির্মাতা হিসেবে কাজ করার পাশাপাশি নিয়মিত পরিচিত মহলে রোগী দেখতাম ও ফোনে পরামর্শ দিতাম। যখন করোনার জন্য দেশের সব যাতায়াত ব্যবস্থা বন্ধ হয়। এর আগে আমি আমার কুষ্টিয়ার বাড়িতে আসি। তখন দেখছি অনেক করোনায় আক্রান্ত নন এমন রোগীও তাদের রোগের সেবা পাচ্ছেন না। তখন চিন্তা করি আবারো পেশাদার ডাক্তার হিসেবে প্র্যাকটিস শুরু করার।’

তিনি ২০০৯ সালে শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন বুলবুল বিশ্বাস। এরপর ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়ার পাশাপাশি নির্মাণের সঙ্গে যুক্ত থাকেন। ২০১৫ সালে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে পোস্ট গ্র্যাজুয়েশনরত অবস্থায় নির্মাণ করেন প্রথম চলচ্চিত্র ‘রাজনীতি’। এরপর পাঁচ বছর চিকিৎসা পেশা থেকে দূরে ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security