রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

করোনাভাইরাস জীবনের আসল খেলা: মাশরাফি

যা যা মিস করেছেন

বিশ্বব্যাপী করোনাভাইরাস ভয়ানক আকার ধারণ করেছে। পৃথিবীতে ইতিমধ্যে সাড়ে ২৬ লাখেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছে। মারা গেছে ১ লাখ ৮৫ হাজারের বেশি।

বাংলাদেশেও করোনাভাইরাস বাড়ছে প্রতিনিয়ত। ইতিমধ্যে ৪১৮৬ জন মানুষ করোনা আক্রান্ত হয়েছে। আর মারা গেছেন ১২৭ জন। পুরো পৃথিবীকে লন্ডভন্ড করে দেওয়া এই করোনা এখন জীবনের আসল খেলা বলে দাবি করেছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের প্রোফাইলে তিনি লিখেন, ‘(লিওনেল) মেসি, (ক্রিস্টিয়ানো) রোনালদো, (গ্যারেথ) বেল, বিরাট (কোহলি), (জো) রুট, (কেন) উইলিয়ামসন, (রজার) ফেদেরার, (রাফায়েল) নাদাল, (নোভাক) জোকোভিচ- এরা শুধুমাত্রই খেলার (চরিত্র) ভাই। কোভিড-১৯ (করোনাভাইরাস) এখন জীবনের আসল খেলা।’

এর থেকে রক্ষা পেতে আল্লাহর দয়া কামনা করে তিনি আরও লিখেন, ‘আল্লাহ, আপনার দয়ায় আমাদের নিরাপদ রাখুন। আশা করি খেলার তারকারা নিজেদের পূর্ণ উদ্যমে পুনরায় মাঠে নামতে পারবে এবং সবাই তাদের স্কিল উপভোগ করবে। কখনও কখনও এটা খেলার চেয়েও বড়। ঘরে থাকুন, নিরাপদ থাকুন।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security