বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

আওয়ামী নেত্রী শিরিন শান্তির বাসায় সন্ত্রাসী হামলা

যা যা মিস করেছেন

নিজস্ব সংবাদদাতা: রাজধানী মিরপুর পল্লবীতে আওয়ামী নেত্রীর বাসায় গত বৃহস্পতিবার রাতে একদল সন্ত্রাসী হামলা চালিয়েছেন বলে জানান পল্লবী থানা আওয়ামী মহিলালীগের নেত্রী শিরিন শান্তি।

এই সময় সন্ত্রাসীরা হামলা চালিয়ে তার বাসাবাড়িতে ব্যাপক ভাংচুর চালায় এবং তার স্বামী ও ছেলে মেয়েকে মারধর করে, হামলা থেকে রক্ষা পায়নি তার ব্যবসায়ীক প্রতিষ্ঠানটিও। ওই হামলার ঘটনায় শিরিন শান্তি বাদী হয়ে পল্লবী থানায় চার জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত মামলার আসামিরা হলো মোঃ শফি, সবুজ, ফয়সাল ও ফেরদৌস। মামলার এজাহার সুত্রে জানা যায়, আসামিরা সব সময় তার বাসার সামনে আড্ডা দিত এবং চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপকের্ম লিপ্ত থাকতো। তাদের এসব কাজের প্রতিবাদ করায় তারা বিভিন্ন সময় বিভিন্ন ভাবে ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিল।

১৯ মার্চ তার বাসার কর্মচারী শামিম বাসায় আসার পথে রিকশা দিয়ে তাকে আঘাত করে, এ আবস্থায় রিকশা থামাতে বললে আসামি শফি শামিমকে বকাবকি করে, এর মধ্যে শফির ছেলে সবুজ হঠাৎ করে এসেই মারধর শুরু করে। জীবন বাচাঁতে শামীম শিরিন শান্তির বাসার ভিতর আশ্রয় গ্রহন করে। এরপর রাত ৯.৪০ মিনিটে আসামিরা লোহার রড কাঠের বিট সহ বিভিন্ন ধরনের জিনিস নিয়ে বাসার ভিতর আক্রমণ করে।

শামিম কে মারধর করা শুরু করলে শিরিন শান্তির স্বামী ওয়াজউদ্দিন, ছেলে মোঃ সৈকত ও মেয়ে মুক্তা তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে তারা শিরিন শান্তির স্বামী ওয়াজ উদ্দিনসহ ছেলে ও মেয়েকে এলোপাতাড়ি পিটিয়ে হাতে, পায়ে, মাথায়সহ বিভিন্ন ধরনের জখম করে এবং তার মেয়ের শ্লীলতাহানির চেষ্টা করে।

তাদের কাছে থাকা চেইন, ব্রেসলেটসহ নগদ টাকা যার আনুমানিক মূল্য (১,৬০,০০০) টাকা ছিনিয়ে নিয়ে যায়। আশে পাশের লোকজন জড়ো হলে তারা পালিয়ে যায় এবং যাওয়ার সময় বিভিন্ন হুমকি দিয়ে যায়। পরবর্তীতে মানুষের সহযোগিতায় ছেলেকে ঢাকা কুর্মিটোলা হাসপাতালে স্বামী ও মেয়ে স্থানীয় হাসপাতালে চিকিৎসা করায়।

তিনি আরো জানান মামলা করার পর থেকে আসামিরা আমাকে সহ আমার পরিবারের লোকজন কে মামলা তুলে নেবার জন্য হুমকি দিচ্ছে। শিরিন শান্তি বলেন এখন পর্যন্ত তাদের বিরুদ্ধে পুলিশ এর কোন পদক্ষেপ নিতে দেখলাম না, কারন আসামির সবাই উন্মুক্ত ভাবে ঘুরে বেড়াচ্ছে।

এই নিয়ে আমার খুব আতংকে আছি। এই বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ আব্দুর রহিম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন এখনো কোন আসামিকে গ্রেপ্তার করা যায়নি তাদের ধরার জন্য চেষ্টা করছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security