খোলা থাকবে এনবিআর, সঞ্চয় অধিদপ্তর – দ্যা মেইল বিডি / খবর সবসময়
জানা- অজানা

খোলা থাকবে এনবিআর, সঞ্চয় অধিদপ্তর

জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর), জাতীয় সঞ্চয় অধিদপ্তরসহ অভ্যন্তরীণ সম্পদ বিভাগের আওতাধীন বিভিন্ন বিভাগ, জেলা, উপজেলা পর্যায়ের সব অফিস খোলা রাখার নির্দেশ দেওয়া হয়েছে। গতকাল ররিবার (২৬ এপ্রিল) এ সংক্রান্ত একটি অফিস আদেশ জারি করেছে অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগ।

আদেশে বলা হয়েছে, ‘দেশব্যাপী করোনাভাইরাস (কভিড-১৯) মোকাবেলা এবং এর ব্যাপক বিস্তার রোধকল্পে অধিকতর সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সরকার ২৬ এপ্রিল থেকে ৩০ এপ্রিল এবং ৩ মে হতে ৫ মে পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে। উক্ত ছুটির সঙ্গে আগামী ১ ও ২ মে সাপ্তাহিক ছুটিও সংযুক্ত থাকবে। উক্ত ছুটিকালীন জরুরি প্রয়োজনে এ বিভাগ (অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগ) এবং এ বিভাগের অধীনস্থ বিভাগ, জেলা ও উপজেলা পর্যায়ের দপ্তরসমূহ খোলা রাখার জন্য জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ বিভাগকে অনুরোধ করা হয়েছে।

এ পরিস্থিতে ছুটিকালীন জরুরি প্রয়োজনে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর), জাতীয় সঞ্চয় অধিদপ্তর, ট্যাক্সেস ট্রাইব্যুনাল এবং কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিল ট্রাইব্যুনালকে তাদের আওতাধীন বিভাগ, জেলা, উপজেলা পর্যায়ের দপ্তরসমূহ খোলা রাখার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।’

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close